Advertisements

রাজধানীর মগবাজার নয়াটোলায় একটি বাড়ি থেকে বাবা-ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- খায়রুল ইসলাম সোহাগ (৫৫) ও তার ছেলে শাহারাত ইসলাম আরিন (১৪)।

স্থানীয়দের দেয়া খবরে হাতিরঝিল থানা পুলিশ বুধবার (১১ নভেম্বর) বিকেলে নয়াটোলা র‌্যাব অফিসের পাশে একটি বাড়ির পাঁচতলা থেকে মরদেহ দুটি উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া ও মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল মর্গে পাঠায়।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় দিকে আমরা ঘটনাস্থলে গিয়ে বাবা-ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

তিনি বলেন, আরিন শারীরিক প্রতিবন্ধী। বাবার ব্যবসার লোকসানের কারণে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। আর বাবা খায়রুল মানসিক রোগে আক্রান্ত ছিলেন, হাসপাতালে তার চিকিৎসা চলছিল। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

পুলিশ জানায়, নিহতদের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। বর্তমানে মগবাজার নয়াটোলা র‌্যাব অফিসের পাশে একটি ভবনের পাঁচতলায় ভাড়া থাকতেন তারা।

ঘটনার সময় খায়রুলের স্ত্রী নাজমুন নাহার নুপুর বাইরে ছিলেন। বাইরে থেকে এসে দেখেন দরজা বন্ধ। এরপর দুটি মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহ দুটি আলাদা কক্ষে ছিল।

Translate »