Advertisements

লকডাউনের পর থেকেই ইনস্টাগ্রামে ব্যস্ত এই তারকা দম্পতি। তারা হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শহিদ কাপুর এবং মীরা রাজপুত। ভালোবেসে বিয়ে করেছেন। হয়ে উঠেছেন বলিউডে সুখী দম্পতিদের আইকন। দুই সন্তান নিয়ে কেটে যাচ্ছে তাদের নানা রঙের দিনগুলি।

সম্প্রতি মীরা তার দুই সন্তান জাইন আর মিশাকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চারা খেলনা নিয়ে খেলছে। দেখা যাচ্ছে, মীরা কেমন করে বাচ্চাদের সঙ্গে খেলার মাধ্যমে সময় কাটাচ্ছেন।

শহিদ এই ভিডিওর নিচে মজার এক কমেন্ট করে ভাইরাল হয়ে গেছেন। তিনি লেখেন, ‘কেউ তোমায় দুই বাচ্চার মা ভাবে না! এত কম বয়স তোমার!’

নেটাগরিকরা শহিদের বক্তব্যে বেশ মজা পেয়েছেন। তারাও এই মন্তব্যের নিচে নানা রকম মজার মন্তব্য করছেন। একজন অনুরাগী লিখেছেন, ‘আপনাকে দেখেও বোঝা যায় না, আপনি দুই বাচ্চার বাবা!’

প্রসঙ্গত, ২০১৫ সালে মীরার সঙ্গে শহিদের বিয়ে হয়। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা-মা হয়েছেন শহিদ কাপুর এবং মীরা রাজপুত।

এদিকে জোর গুঞ্জন রয়েছে ওটিটি প্ল্যাটফর্মে প্রযোজক হিসেবে আসতে চলেছেন শহিদ। ‘কবীর সিং’-এর অভাবনীয় সাফল্য বক্স অফিসে তার কদর বাড়িয়েছে। ‘জার্সি’ সিনেমায় তাকে দারুণ একটি লুকে দেখা যাবে তাকে।

Translate »