Advertisements
ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবার অভিনয় জগতে পা রাখতে যাচ্ছেন। তবে বড় পর্দায় নয়, ছোট পর্দায়। প্রথম ভারতীয় টেনিস তারকা হিসাবে সানিয়াকে দেখা যাবে ‘নিষেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।
এর আগে একাধিকবার সিনেমার নামার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি পাকিস্তান-ঘরণী। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি। তবে এবার অনুরোধের ঢেঁকি গিললেন সানিয়া।
ভারতের গণমাধ্যমগুলো বলছে, সানিয়া একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। এমটিভি-তে জানুয়ারিতেই সম্প্রচারিত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ হতে চলেছে। এই ওয়েব সিরিজে সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার মুখোমুখি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়েব সিরিজে তরুণ কাপল-দের ভূমিকায় যারা অভিনয় করছেন তারা ভিকি (সৈয়দ রাজা আহমেদ) এবং মেঘা (প্রিয়া চৌহান)। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন।
জানা গেছে, এই ওয়েব সিরিজে টিউবারকিউলসিস (টিবি রোগ) নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে।
এ বিষয়ে সানিয়া নিজেই জানিয়েছেন, ৩০ বছরের কম বয়সীদের মধ্যেও ব্যাপকভাবে টিবি ছড়িয়ে পড়েছে। কোভিড-১৯ এর সময়ে এই রোগে আক্রান্তদের অবস্থা আরও খারাপ হয়েছে। নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এর সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচার করা হবে।
ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা জন্মগ্রহণ করেন ১৯৮৬ সালের ১৫ নভেম্বর। তিনি ক্যারিয়ার শুরু করেন ১৯৯৯ সালে বিশ্ব জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের মাধ্যমে। এরপর তিনি বহু আন্তর্জাতিক খেলায় অংশ নিয়ে অসংখ্য পুরস্কার জিতেছেন। তবে শুধু টেনিসের কোর্টেই নয়, নিজের গ্ল্যামার দিয়ে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ভক্তদেরও মন জয় করতে সক্ষম হয়েছেন তিনি।

By Abraham

Translate »