Advertisements

বলিউডের তারকা-পত্নীদের নিয়ে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ নামে নতুন একটি শো করতে গিয়ে আবার বিতর্কের মুখে ইন্ডাস্ট্রির নামী পরিচালক ও প্রযোজক করণ জোহর। তার বিরুদ্ধে নাম চুরির অভিযোগ তুলেছেন আরেক নামী পরিচালক মধুর ভান্ডরকর। সোশ্যাল মিডিয়ায় তিনি এ সংক্রান্ত একটি স্ট্যাটাসও দিয়েছেন।

কিছুদিন আগেই করণের নতুন শো ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর ট্রেলার মুক্তি পায়। যেখানে দেখা গেছে সালমান খানের ছোট ভাই সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারিদের।

এছাড়া অতিথি শিল্পীর ভূমিকায় এক ঝলক দেখা গেছে শাহরুখপত্নী গৌরী খানকেও। এই শোয়ের নাম নিয়েই আপত্তি তুলেছেন মধুর ভান্ডরকর।

টুইটে তিনি লিখেছেন, ‘প্রিয় করণ জোহর ও অপূর্ব মেহতা ‘বলিউড ওয়াইভস’ নামটি আমার কাছে চেয়েছিলেন, যা আমি প্রত্যাখ্যান করি। কারণ আমারও একটা প্রকল্প চলছে। সেই নামকেই ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ করে নেয়া নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রকল্পের ক্ষতি করবেন না। আপনাদের অনুরোধ করছি, আপনাদের শোয়ের নামটি পাল্টান।’

মধুর ভান্ডারকরের এমন অভিযোগে নেটিজেনদের অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। কেউ কেউ আবার পরিচালককে করণ জোহরের বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরামর্শও দিয়েছেন।

যদিও এবিষয়ে করণ জোহর বা অপূর্ব মেহতার তরফ থেকে এখনও কোনো জবাব আসেনি। এদিকে, আগামী ২৭ নভেম্বর থেকেই নেটফ্লিক্সে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ নামক শোটির প্রিমিয়ার হওয়ার কথা।

Leave a Reply

Translate »