মেডিকেল প্রতিবেদন: সুশান্তকে কেউ হত্যা করেনি

Advertisements

শনিবার ভারতের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের (এআইএমএস) বিশেষজ্ঞদের একটি দল এই প্রতিবেদন তৈরি করেছে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে কেউ হত্যা করেনি। তিনি আত্মহত্যাই করেছিলেন বলে এক মেডিকেল প্রতিবেদনে জানানো হয়েছে। শনিবার (৩ অক্টোবর) ভারতের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের (এআইএমএস) বিশেষজ্ঞদের একটি দল এ মামলার তদন্তকারী ফেডারেল এজেন্সি সেন্ট্রাল ইভেস্টিগেশন ব্যুরোর (সিবিআই) কাছে জমা দেয়া প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

“এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে খ্যাতির শীর্ষে ওঠেন এই অভিনেতা। গত ১৪ জুন ৩৪ বছর বয়সী এ অভিনেতার মরদেহ তার মুম্বাইয়ের ফ্ল্যাটে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তার মৃত্যুর পরে ময়নাতদন্তে দাবি করা হয়েছিল যে তিনি ‘আত্মহত্যা’ করছেন। তবে, এ অভিনেতার পরিবারের পক্ষ থেকে তাকে মাদক ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এমন অভিযোগ করা হলে এ মামলার তদন্তভার সিবিআইকে দেয়া হয়। এ মামলায় তার বান্ধবী অভিনেত্রূী রিয়া চক্রবর্তীকেও অভিযুক্ত করা হয়। তদন্তের জন্য জিজ্ঞাসাবাদের কয়েকদিন পরই রিয়াকে ৯ সেপ্টেম্বর গ্রেফতার করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ।

এদিকে, অভিনেতার মৃত্যুর সাথে জড়িত ওষুধের তদন্ত করতে দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো গত দু’সপ্তাহে বেশ কয়েকজন বলিউড তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানসহ অনেককে জিজ্ঞাসাবাদ করেছে।

এ অভিনেতার মৃত্যুকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে ভারতের মিডিয়া পাড়া অনেকটা সরগরম রয়েছে।