সুশান্তের মৃত্যু নিয়ে চিকিৎসকদের রিপোর্ট বিশ্বাস হয়নি কঙ্গনার

Advertisements

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে খুনের সম্ভাবনাকে পুরোপুরি নাকচ করে দিয়েছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস)। কিন্তু এমসের রিপোর্ট বিশ্বাস করতে পারছেন না অভিনেত্রী কঙ্গনা রানাউত। এ ঘটনায় ফের সরব ‘কুইন খ্যাত’ এই অভিনেত্রী।

শনিবার দেওয়া দুটি টুইটবার্তায় কঙ্গনা সুশান্তের মৃত্যু নিয়ে তোপ দেগেছেন তিনি। লিখেছেন, ‘এক দিন সকালে ঘুম ভাঙল, তারপর আচমকা নিজেদের মেরে ফেললেন, তরুণ এবং অসাধারণ প্রতিভাসম্পন্ন মানুষদের ক্ষেত্রে এটা কখনও হতেই পারে না। সুশান্ত বলেছিলেন, তাকে ব্যঙ্গ বিদ্রুপের শিকার হতে হয়েছে। প্রাণের আশঙ্কা ছিল। মুভি মাফিয়ারা তার উপর নিষেধাজ্ঞা জারি করেছে, তাকে হেনস্থা করা হয়েছে। ধর্ষণের ভুয়ো অভিযোগে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন সুশান্ত।’ এই টুইটে হ্যাশট্যাগ-এমস শব্দবন্ধটিও ব্যবহার করেছেন কঙ্গনা।

আত্মহত্যার রিপোর্ট আসার পরই কঙ্গনা বেশ কয়েকটি প্রশ্ন তুলেছেন অন্য একটি টুইটেও। লিখেছেন, ‘সুশান্ত বার বার বলেছেন, নামী প্রযোজনা সংস্থা তাকে ‘ব্যান’ করেছে। কারা ওর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল? কেন গণমাধ্যমে ওকে ধর্ষক হিসেবে ভুয়া খবর প্রচার করা হয়েছিল? কেন মহেশ ভাট সাইকোঅ্যানালিসিস করছিলেন সুশান্তর?’

শনিবার চিকিৎসক সুধীর গুপ্তের নেতৃত্বে একটি দল অভিনেতার ময়নাতদন্ত এবং ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করার পর সুশান্তের মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যাকেই চিহ্নিত করেছেন। এই রিপোর্ট আসার পরই ফের কঙ্গনা সরব হলেন টুইটারে।