স্পা’র আড়ালে চলছিলো দেহ ব্যবসা, অভিযানে গ্রেফতার অভিনেতা

Advertisements

স্পা সেন্টারে স্পা’র আড়ালে চলছিলো দেহ ব্যবসা। আর তাতে অভিযান চালিয়ে বাংলা সিরিয়ালের এক অভিনেতাসহ ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ ও রাফি আহমেদ কিদোয়া রোডে অবস্থিত দুটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ভারতের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)।

জানা গেছে, কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ ও রফি আহমেদ কিদোয়াই রোড়ের ওই স্পা দুটিতে  মধুচক্র চালানো হচ্ছে, এমন খবরে সেখানে আসে পুলিশের কাছে। তারপর থেকেই নজরে ছিল স্পা দুটি। এরপর শনিবার রাতে কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দা পুলিশ যৌথভাবে হানা দেয় সেখানে।

গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে প্রথমে তল্লাশি চালানো হয় রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা সেন্টারে। সেখান থেকে ১১ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে সাতজন ক্রেতা হিসেবে গিয়েছিলেন সেখানে। এদের মধ্যে একজন বাংলা টিভি সিরিয়ালের পরিচিত মুখ রয়েছেন। অভিযোগ তিনিও নাকি ক্রেতা হিসেবেই সেখানে গিয়েছিলেন। সেখান থেকে বেশ কয়েকজন তরুণীকেও উদ্ধার করা হয়েছে।

তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। কতদিন ধরে স্পা’র আড়ালে মধুচক্রের আসর বসছিলো আর নেপথ্যে কারা রয়েছে, তা জানার চেষ্টা চলছে।