বজরঙ্গি ভাইজানের মুন্নি এখন অনেক বড়!

Advertisements

২০১৫ সালে মুক্তি পেয়েছিল সালমান খান অভিনীত ব্লকবাস্টার ছবি বজরঙ্গি ভাইজান। সেই ছবিতে সালমান খানের সঙ্গে সঙ্গে সবার নজর করেছিলেন ছোট্ট মুন্নি। মুন্নির গলায় কোনও কথা শোনা না গেলেও, তার ছোট্ট মুখ, চোখ যেন মন কেড়ে নেয় গোটা দেশের মানুষের। দেখতে দেখতে ৫ বছর কেটে গেল। ছোট্ট মুন্নি এখন অনেক বড়। এই ছবিতে সালমানের অভিনয়ের পাশাপাশি মানুষ মুন্নিকেও সমানভাবে মনে করতে শুরু করে ওই সিনেমায় অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবে।

২০১৫ সালে বজরঙ্গী ভাইজান মুক্তি পাওয়ার পর কেটে গেছে ৫ বছর। এই সময়ের মধ্যে বেশ কিছুটা বড় হয়ে গেছে পর্দার মুন্নি ওরফে হর্ষালী মালহোত্রা। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নিজের একের পর এক ছবি শেয়ার করছেন পর্দার মুন্নি। সেই সব ছবি দেখে অনেকেরই আবার ছোট্ট মুন্নির কথা মনে পড়তে শুরু করেছে।

বজরঙ্গী ভাইজান মুক্তি পাওয়ার পর ফিল্মফেয়ারে সেরা শিশু শিল্পীর পুরস্কার পায় হর্ষালী মালহোত্রা। ওই বছর প্রায় সবগুলো সেরার পুরস্কার নিজের ঝুলিতে ভরে নেয় ছোট্ট মুন্নি।

কুবুল হ্যায়, লউট আও তৃষা-র মতো বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় হর্ষালীকে। এসবের পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা যায় মুন্নিকে।