পানির নিচে বরুন-সারার চুমুর ভিডিও ভাইরাল

Advertisements

দর্শকের কাছে হিরো হিসেবে বেশ জনপ্রিয় বলিউড অভিনেতা বরুন ধাওয়ান। অন্যদিকে বলিউডে কিছুদিন হলো পা রেখেছেন সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলি খান। দুজনই নিজেদের অভিনয়নৈপুণ্য দেখিয়ে ইতিমধ্যে দর্শকের মন জয় করে নিয়েছেন।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদলাপুর’, ‘স্ট্রিট ড্যান্সার’ ইত্যাদি ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন বরুন।

অন্যদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করেন সারা আলি খান।

‘কুলি নম্বর ওয়ান’ ছবির ট্রেলারে একটি চুমুর দৃশ্যে ধরা দিলেন দুই তারকা। সেই ক্লিপটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

দৃশ্যটিতে দেখা যায়, নীল পানির একদম নিচে ভেসে রয়েছেন বলিউডের নতুন জুটি বরুন-সারা। সারা আলির গায়ে জলের ওপর থেকে সূর্যের রশ্মি এসে আঁকিবুঁকি কেটেছে। দুজনের ঠোঁটে ঠোঁট। সারা একটি লাল বিকিনি পরে রয়েছেন। বরুনের গায়ে শর্টস।

পরিচালক ডেভিড ধাওয়ানের বিখ্যাত সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। এটি মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। প্রথম ছবিটিতে অভিনয় করেছিলেন গোবিন্দ ও কারিশমা কাপুর। তারই রিমেক নতুন এই সিনেমা। এখানে জুটি হয়েছেন ডেভিডেরই পুত্র বরুন ও সাইফ আলি খানের কন্যা সারা।

প্রথম ছবিতেই বেশ আলোচনার জন্ম দিলেন বরুন-সারা। তাদের কেমিস্ট্রির দখলে এখন বলিউডের নেটদুনিয়া। চুম্বন দৃশ্যের ভিডিও দিয়ে সুপারহিট জুটি বনে গেছেন তারা।

চলতি বছরের ক্রিসমাসে ‘কুলি নম্বর ওয়ান’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। বরুন ও সারা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন পরেশ রাওয়াল, রচপাল যাদব, জনি লিভার প্রমুখ।