সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী অপর্ণা

Advertisements

গাঁটছড়া বাঁধলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষ। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে নয়টা থেকে সনাতন ধর্মীয় রীতি অনুসারে চট্টগ্রামে এই বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়।
দীর্ঘদিনের বন্ধু সাতরাজিৎ দত্তের সঙ্গে বিয়ে হলো তার।

বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন নির্মাতা শাফায়াত মনসুর রানা। তিনি বিয়ের অনুষ্ঠানে রয়েছেন।

রানা বলেন, ‘দুজনই খুব খুশি। দেখে খুবই ভালো লাগছে! সাড়ে ন’টা থেকে শুরু হলো। শেষ হতে তো সময় লাগবে।’

৭ ডিসেম্বর রাতে চট্টগ্রামে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আশীর্বাদ অনুষ্ঠান সেরেছেন তারা। অপর্ণা ঘোষের বর পেশায় আইটি ইঞ্জিনিয়ার। থাকেন জাপানে।
২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন চট্টগ্রামের রাঙামাটির মেয়ে অপর্ণা ঘোষ। এই আসরে সেরা পাঁচে জায়গা পান তিনি।
তার প্রথম অভিনয় ছিল ‘তবুও ভালোবাসি’ নাটকে। এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি। টিভি নাটক, মঞ্চ, মডেলিং, চলচ্চিত্র, উপস্থাপনাসহ বিনোদন জগতের প্রায় সব ক্ষেত্রেই সরব রয়েছেন এখনও।
তার অভিনীত অন্যতম সিনেমার মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

অপর্ণা অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘রূপনগর’, ‘জীবনের ছোট ছোট ঢেউ’, ‘আজ রবিবার’, ‘কোথাও কেউ নেই’, ‘হাউসফুল’, ‘ঠুয়া’, ‘৪২০’, ‘বন্ধন’, ‘ভালোবাসি তাই ভালোবেসে যাই’, ‘ঠেলাগাড়ি’ প্রভৃতি।