মেসিবিহীন ম্যাচে পয়েন্ট হারালো বার্সা

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে লিওনেল মেসিকে নিয়ে মেসিবিরোধীদের একটা ‘ট্রল’ চালু আছে। তাঁদের মতে, মেসি নাকি এইবারের মতো ছোটখাটো দল ছাড়া কারও সঙ্গে গোল করেন না। এমন দুর্বল দলের সঙ্গে এন্তার গোল করে রেকর্ড বই ওলট–পালট করেন মেসি, তাঁদের ‘দাবি’ এমনটাই। এ জন্য তাঁকে ‘এইবারম্যান’ বলেও ডাকেন অনেকে!

তবে মেসি না থাকলে যে এইবারের সঙ্গে পয়েন্ট পেতেও বার্সার ঘাম ছুটে যায়, সেটাই দেখা গেল গত রাতে। মেসিহীন বার্সা আবারও পয়েন্ট হারিয়েছে। লিগের সব শেষ ম্যাচে এইবারের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। ম্যাচে খেলেননি বিশ্রামে থাকা লিওনেল মেসি। বার্সেলোনার পক্ষে গোলটি ওসমান দেম্বেলের। এইবারের গোলটি কিকে গার্সিয়ার।

এইবারে ‘ধরা’ পড়ল বার্সেলোনা

ম্যাচের আট মিনিটেই এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পায় বার্সেলোনা। ডিফেন্ডার রোনালদ আরাউহো এইবারের বক্সে অন্যায় ফাউলের শিকার হয়েছিলেন, সেখান থেকে পাওয়া পেনাল্টিটা বাইরে মারেন ড্যানিশ স্ট্রাইকার মার্টিন ব্রাথওয়াইট। ২৫ মিনিটে এই ব্রাথওয়াইটই আরেক সুযোগ পান মেসিহীন বার্সাকে এগিয়ে দেওয়ার জন্য। এবার বাধা হয়ে আসে অফসাইড। বাঁ প্রান্ত থেকে জুনিয়র ফিরপোর বাড়ানো বল ট্যাপ ইন করে জালে জড়ানোর পর এই স্ট্রাইকার জানতে পারেন, অফসাইড পজিশনে ছিলেন তিনি।

এই ড্রয়ে ১৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে এখনো পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে আছে বার্সেলোনা। শীর্ষে থাকা আতলেতিকোর চেয়ে যা ৭ কম।