রাজশাহীতে ‘মদপানের পর’ অসুস্থ হয়ে তিন যুবকের মৃত্যু

Advertisements

রাজশাহীতে পানীয়র বিষক্রিয়ায় তিন যুবক মারা গেছেন বলে চিকিৎসকেরা প্রাথমিকভাবে জানিয়েছেন। গতকাল শুক্রবার গভীর রাত থেকে আজ শনিবার ভোর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে তাঁদের মৃত্যু হয়। এ ছাড়া সংকটাপন্ন অবস্থায় আরও দুজন চিকিৎসাধীন।

মারা যাওয়া তিন যুবক হলেন নগরের হোসনীগঞ্জ এলাকার ফাইসাল (২৮), বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার সজল (২৫) ও নগরের বাকির মোড় এলাকার সাগর (২৫)। চিকিৎসাধীন যুবকেরা হলেন নগরের হেতমখাঁ এলাকার তুহিন (২৬) ও একই এলাকার হাবিবের ছেলে কলপ (২২)।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক মো. সাইফুল ফেরদৌস বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাঁরা মদের বিষক্রিয়ায় মারা গেছেন। তবে ময়নাতদন্ত ছাড়া সঠিকভাবে বলা যাচ্ছে না।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানিয়েছে, গতকাল রাত ১১টার পর থেকে পাঁচ যুবককে একে একে হাসপাতালে ভর্তি করা হয়। পরে গতকাল রাত ১২টার পর থেকে আজ ভোর পর্যন্ত তিনজন মারা যান। পুলিশের ধারণা, তাঁরা বিভিন্ন এলাকায় মদ্যপান করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন।

নগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, মৃত তিনজনের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। আর খোঁজখবর নেওয়া হচ্ছে এই যুবকেরা কোথায়, কখন মদ্যপান করলেন। এ বিষয়ে বিস্তারিত খোঁজখবর নিয়ে আইনি ব্যবস্থাও নেওয়া হবে।