কেন ক্যাটরিনার শর্ট স্কার্টে বিব্রত সালমান?

Advertisements

বলিউড ফ্যাশন ডিভা ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিভিন্ন ধরনের ট্রেন্ডি পোশাকে দেখা যায় তাকে। মিনি স্কার্টেও বিভিন্ন সময় হাজির হন তিনি।

এদিকে বলিউড সুপারস্টার সালমান খানে সঙ্গে ক্যাটরিনার অনেক দিনের বন্ধুত্ব। এমনকি বিটাউনে তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়েছে। এক সাক্ষাৎকারে ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতা জানান, ক্যাটরিনাকে মিনি স্কার্টে দেখতে পছন্দ করেন না তিনি।

 

সালমান খান বলেন, ‘একবার আমি তাকে খুব ছোট স্কার্টে দেখেছিলাম। আমার এটি পছন্দ হয়নি। কিন্তু মাঝে মধ্যে বিষয়গুলো মেনে নিতে হয়। যেহেতু আমার কোনো উপায় নেই, তাই বিষয়গুলো থেকে দূরে থাকাই ভালো।’

বয়স পঞ্চাশ পার হলেও এখনো অবিবাহিত সালমান খান। একই সাক্ষাৎকারে প্রেম নিয়েও কথা বলেন এই অভিনেতা। তিনি জানান, প্রেমিক হিসেবে মোটেও সফল নন। কারণ সম্পর্ক ও বিয়ে কোনোটিতেই সফল হতে পারেননি।

বর্তমানে সালমানের ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া এখন তিনি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার শুটিং করছেন। খুব শিগগির ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু করবেন। পাশাপাশি শাহরুখ খানের ‘পাঠান’ ও আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে তাকে।