‘হ্যালো’-এর তৃতীয় সিজনে সাহসী রাইমা-প্রিয়াঙ্কা

Advertisements

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকার। ওয়েব সিরিজ ‘হ্যালো’-এর তৃতীয় সিজনে অভিনয় করেছেন তারা। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ফেসবুক পেজে মুক্তি পেয়েছে এই সিজনের ট্রেইলার। তারপর থেকে আলোচনায় রয়েছেন রাইমা-প্রিয়াঙ্কা।

এই সিরিজের প্রধান দুই চরিত্র রূপায়ন করেছেন প্রিয়াঙ্কা সরকার ও রাইমা সেন। ট্রেইলারে রীতিমতো খোলামেলা পোশাকে দেখা যায় তাদের। এই দুই অভিনেত্রীর সাহসী উপস্থিতি দর্শকদের ভাবিয়ে তুলেছে। নেটিজেনদের কেউ কেউ বলছেন—ট্রেইলারে এই হলে, মূল সিরিজে না জানি কী হবে! প্রিয়াঙ্কা-রাইমার সঙ্গে এই সিরিজে দেখা যাবে পামেলা ভুতোরিয়াকে। ১ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে তিনজনই উষ্ণতা ছড়িয়েছেন।

 

এছাড়াও এই ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—জয় সেনগুপ্ত, সাহেব ভট্টাচার্য, সৌমিক চট্টোপাধ্যায়, মহেন্দ্র প্রমুখ। আগামী ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পাবে এটি। ২০১৭ সালের সেপ্টেম্বরে এই সিরিজের প্রথম সিজন মুক্তি পায়। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এই সিরিজের দ্বিতীয় সিজন। তারপর থেকে তৃতীয় সিজনের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।