ফের আলিয়ার বিকিনি পরা ছবি ভাইরাল

Advertisements

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ। এত ব্যস্ততার মাঝে বন্ধু ও বোনের সঙ্গে মালদ্বীপে অবকাশ যাপনে গিয়েছেন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার লাখ লাখ ভক্ত। এর মধ্যে শুধু ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামেই তার ৫০ মিলিয়ন অনুসারী রয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে একটি বিকিনি পরা ছবি পোস্ট করেছেন আলিয়া। বলার অপেক্ষা রাখে না, মুহূর্তেই তা ভাইরাল হয়েছে।

 

দুটি ছবির একটিতে দেখা যায়, মাল্টি কালারের একটি বিকিনি পরে সমুদ্র তীরে বালি নিয়ে খেলছেন আলিয়া। অপর ছবিতে তাকে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নীল সমুদ্র ও একজন মীন রাশির জাতক।’

মুহূর্তের মধ্যেই ছবিতে লাখ লাখ লাইক এবং কমেন্টস শুরু হয়। এই অভিনেত্রীর মা সোনি রাজদান লিখেছেন, ‘কিছুটা মাছের মতো।’ ডিজাইনার মনীশ মালহোত্রা মন্তব্য করেছেন, ‘উফ উফ উফ।’ এছাড়া এই অভিনেত্রীর ভক্তরা নানাভাবে তার প্রশংসা করেছেন।

 

আলিয়ার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমা ছাড়াও সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর মধ্যে প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন আলিয়া।