ছোট পোশাক পরায় অভিনেত্রীকে চড় যুবকের, ফের ভিডিও ভাইরাল

Advertisements

হেনস্তা ও অপমানের শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী গওহর খান। ২০১৪ সালের ঘটনা এটি। তবে আচমকাই ফের ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। পুরনো ক্ষোভ জেগে উঠেছে আবার। নারীদের এমন অসম্মান মেনে নিতে রাজি নন নেটাগরিকরা।

কী হয়েছিল গওহরের সঙ্গে?

একটি টেলিভিশন শো-য়ের শ্যুটিং চলছিল ফিল্মসিটিতে। গওহর খান ছিলেন সেটে। আচমকা এক যুবক দর্শকাসন থেকে মঞ্চে উঠে এসে চড় মারেন অভিনেত্রীর গালে। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে আটক করেন। ২৪ বছরের যুবক মুহাম্মদ আকিল মালিককে নিয়ে যাওয়া হয় থানায়। আকিলের যুক্তি ছিল, গওহর খানের পোশাক আপত্তিকর। তার উপরে তিনি যেভাবে নাচছিলেন, সেটা নিয়েও অসুবিধা হয় বলে দাবি তার। যুবক এমনকি অভিনেত্রীর গায়েও হাত দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল।

 

জানা গিয়েছিল, বেশ কিছু দিন ধরেই সেই শো-য়ের শ্যুটিংয়ে যাচ্ছিলেন আকিল মালিক। অভিনেত্রীর উপর নজর ছিল তার। তারপরেই সেই অভিনেত্রীকে শারীরিক হেনস্থা করেন তিনি।

সেই ঘটনাটি নিয়ে সাড়া পড়ে গিয়েছিল বলিউডে। বলি নায়িকাদের অধিকাংশই সেই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে সুস্মিতা সেন পর্যন্ত সরব হয়েছিলেন। বলেছিলেন, ‘‘চড় মারলে চড় খেতেও হবে!’’ সূত্র: আনন্দবাজার