হঠাৎ কেন কলকাতার হাসপাতালে পরীমনি?

Advertisements

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা গিয়েছেন কলকাতায়। সেখানকার হাসপাতালে নিচ্ছেন চিকিৎসা। কিন্তু কী হয়েছে তার? না, তেমন কিছু হয়নি। বরং নিয়মিত চেকআপের জন্যই তিনি কলকাতায় পাড়ি জমিয়েছেন।

খবরটি পরিমনি নিজেই জানিয়েছেন। তিনি তার ফেসবুকে একটি পোস্ট দিয়ে লিখেছেন, সকাল নয়টা থেকে রেগুলার চেকআপে এই ডক্টর থেকে ঐ ডক্টরের চেম্বারে। আমার শহর থেকে শত শত মাইল দুরের শহর কলকাতায়। কাল সকাল থেকে করতে হবে আরো একগাদা টেস্ট।

আগামী ২৬ মার্চ মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘স্ফুলিঙ্গ’। মুক্তি উপলক্ষে চলছে প্রচারণা। কিন্তু প্রচারণায় অংশ নিতে পারছেন না পরীমনি। কারণ তিনি দেশে নেই।

পরী তার স্ট্যাটাসে লিখেছেন, মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভিষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কি দারুন হতো ব্যাপারটা! পাখি হলে ঠিক সন্ধার আগে আগে উড়াল দিতাম আমি। কোনো কিছুই আমাকে বেঁধে রাখতে পারতো না। ঘন্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে। স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!

জানা গেছে, আজ সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হচ্ছে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রিমিয়ার। যেখানে সিনেমাটির নির্মাতা, কলাকুশলীসহ বিনোদন জগতের মানুষেরা অংশ নেবেন।

‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। এতে পরীমনি ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম ও রওনক হাসান প্রমুখ। এছাড়াও আছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো গুণী অভিনয়শিল্পীরা।