অর্ধনগ্ন অভিনেত্রী, ফেসবুকে সমালোচনা

Advertisements

খোলা চুল। পরনে পোশাক বলতে তেমন কিছু নেই। শুধু সাদা রঙের একটি চাদর দিয়ে শরীরের অংশ বিশেষ ঢেকে রেখেছেন। তার পাশে জ্বলছে একটি টেবিল ল‌্যাম্প। একটি স্থিরচিত্রে এমন লুকে ধরা দিয়েছেন ছোট পর্দায় অভিনেত্রী শারমিন আঁখি। কয়েকদিন আগে আঁখি তার ভেরিফায়েড ফেসবুকে এ ছবি পোস্ট করেছেন। আর ক‌্যাপশনে লিখেছেন—‘আত্মবিশ্বাসই আপনার সেরা অনুষঙ্গ।’

এর আগে আরেকটি ছবি ফেসবুকে পোস্ট করেন আঁখি। তাতে দেখা যায়, টপলেস আঁখি একটি সোফায় বসে আছেন। এসব ছবি ফেসবুকে পোস্ট করার পর নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন আঁখি। কেউ কেউ প্রশংসা করলেও অনেকে তাকে আক্রমণ করে মন্তব‌্য করছেন।

 

মোহন নামে একজন লিখেছেন, ‘খ্যাতির জন্য ইজ্জতটা নষ্ট করলি।’ আরেকজন লিখেছেন, ‘তোদের জন‌্যই আজ এমন।’ শাহরিয়ার ইমন নামে একজন লিখেছেন, ‘লাভ নাই ফোবর্স যাইতে পারবা না।’ আরেকজন প্রশ্ন ছুড়ে দিয়ে লিখেছেন, ‘আচ্ছা এই ফটোশুট করে আপনি কয়টা ফিল্ম, নাটক ও টিভিসির অফার পেলেন?’ আনিস নামে একজন লিখেছেন, ‘এই বোল্ড ছবিগুলো হলিউড-বলিউডের অভিনেত্রীদের মানায় বাংলাদেশিদের না।’ এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স।

জানা যায়, সম্প্রতি এই ফটোশুটে অংশ নেন আঁখি। তার এসব ছবি ক‌্যামেরাবন্দি করেছেন নামিম আশরাফ।

এ ছবি নিয়ে চলছে সমালোচনা

 

মঞ্চে কাজ করার মধ্য দিয়ে অভিনয়ের হাতেখড়ি আঁখির। ২০১১ সালে দেবাশিষ বড়ুয়া দ্বীপের দুটি ধারাবাহিকে কাজ করেন তিনি। ওই বছরই নার্গিস আক্তারের একটি টেলিফিল্মে কাজ করেন। এরপর শৈল্পিক গুণ ও সাবলীল অভিনয় দিয়ে কেড়েছেন দর্শক হৃদয়। নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, টেলিফিল্ম একাধারে সব কিছুতেই কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।