করোনায় আক্রান্ত আলিয়া ভাট

Advertisements

দেশে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাস সংক্রমণ। মহারাষ্ট্রের অবস্থা সবথেকে খারাপ। এরই মধ্যে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট করোনা আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে অভিনেত্রী জানিয়েছেন, তিনি বাড়িতেই রয়েছেন।

 

ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তাঁর করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়েছেন আলিয়া। আলিয়া জানিয়েছেন, তিনি নিজেকে কোয়ারেন্টিন করে নিয়েছেন ও চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন। উল্লেখ্য, কিছুদিন আগেই আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কপূরও করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর রণবীর কপূরও নিজেকে কোয়ারেন্টিন করে নিয়েছিলেন। বাড়িতে থেকেই করোনার চিকিৎসা করিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর কপূর। রণবীর করোনা সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন। তিনি এখন তাঁর কাজে ফিরেছেন।

 

এরই মধ্যে আলিয়া করোনা আক্রান্ত হলেন। কয়েকদিন আগেই আলিয়াকে তাঁর বয়ফ্রেন্ড রণবীর কপূরের সঙ্গে মুম্বইয়ের জুহুতে দেখা গিয়েছিল। উল্লেখ্যা, রণবীর কপূর ও আলিয়া আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা ব্রহ্মাস্ত্র-তে কাজ করেছেন। এই সিনেমার সেট থেকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবি ও ভিডিও সামনে এসেছিল। এই সিনেমায় রণবীর কপূর ও আলিয়া ভট্টর সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনকেও।

উল্লেখ্য, গতকালই বিশিষ্ট সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ীর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। তাঁর বয়স ও স্বাস্থ্যের কথা মাথায় রেখে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মেয়ে রিমা লাহিড়ী হাসপাতাল থেকে জারি এক বিবৃতিতে জানান, নিয়মিত করোনা সংক্রান্ত নির্দেশিকা পালন করে এসেছেন বাপ্পি লাড়িড়ী এবং সমস্ত ধরনের সতর্কতাই বজায় রেখে চলেছেন। কিন্তু এ সত্ত্বেও তিনি করোনা আক্রান্ত হয়েছেন’। রিমা জানিয়েছেন, বাপ্পি লাহিড়ীর করোনার মৃদু লক্ষ্মণ রয়েছে। যেগুলি দেখে তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। বয়সের কথা মাথায় রেখে তাঁকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত পরিবারের পক্ষ থেকে নেওয়া হয়েছে। প্রখ্যাত সুরকার ও শিল্পী খুব শীঘ্রই সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলেও আশা প্রকাশ করেছেন তাঁর মেয়ে।