নির্বাচনের জন্য আটকে আছে তাদের বিবাহ-বিচ্ছেদ!

Advertisements

একজন স্ত্রীর নতুন প্রেমের গুঞ্জন নিয়ে বিব্রত। আরেকজন স্ত্রীকে বিচ্ছেদ দেওয়ার জন্য দিন গুণছেন। প্রথমজন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশান সিং। দ্বিতীয়জন অভিনেত্রী ও পশ্চিবঙ্গের সাংসদ নুসরত জাহানের স্বামী নিখিল জৈন।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত বছর থেকেই আলাদা থাকছেন রোশান-শ্রাবন্তী। আইনিভাবে বিচ্ছেদ না হলেও একে অন্যের সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখছেন না। শ্রাবন্তীর রাজনীতিতে যোগদানের পর তাকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছিলেন রোশান।

রোশান বলেছেন, ‘নির্বাচনের আগে কিছুই হবে না। দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখ আমি ভুলে গেছি।’

অন্যদিকে নুসরতও এখন বাবা-মার সঙ্গে বালিগঞ্জে থাকেন। স্বামী নিখিল জৈনের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়নি। এ বিষয়ে নিখিল বলেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন ঠিকই জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।’ অর্থাৎ বিচ্ছেদের সম্ভাবনা তিনি নস্যাৎ করেননি। বরং ইঙ্গিতে বুঝিয়েছেন পশ্চিবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে এই নিয়ে কোনও মন্তব্য করা ঠিক হবে না।

এরই মধ্যে টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তার নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

সম্প্রতি এই আলোচিত অভিনেত্রী বিজেপিতে যোগ দিয়েছেন। ইতিমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন তিনি। রুপালি পর্দা থেকে এখন তিনি দাপিয়ে বেড়াচ্ছেন রাজনীতির মাঠে। এর মধ্যেই  বুধবার দু’জনের সম্পর্কের একমাস পূর্তি ঘটা করেই সেলিব্রেট করে আলোচনায় এসেছেন শ্রাবন্তী।

এতদিন একই বাড়িতে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিল না।নায়িকার ঘনিষ্ঠমহলের দাবি- শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। তবে সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। যদিও এই প্রসঙ্গে শ্রাবন্তীর কোনো বক্তব্য জানা যায়নি।