মা হওয়ার পরেও আবেদনময়ী কোয়েল মল্লিক (ভিডিও)

Advertisements

লকডাউনে প্রচুর অভিনেত্রী মা হয়েছেন তার মধ্যে রয়েছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিউডের মেগাস্টার রঞ্জিত মল্লিকের একমাত্র মেয়ে কোয়েল, গোখেল মেমোরিয়াল গার্লস কলেজ থেকে সাইকোলজি নিয়ে পড়াশোনা করেছেন অভিনেত্রী। এরপর বাবার হাত ধরেই বক্সঅফিসে পা রাখেন কোয়েল।

অভিনেতা জিৎ এর বিপরীতে নাটের গুরু ছবি দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন কোয়েল মল্লিক, যেই ছবিতে রঞ্জিত মল্লিক অভিনয় করেছিলেন কোয়েলের বাবার চরিত্রতেই। যা দর্শকরা বেশ পছন্দ করেছিল। এরপর জিতের সাথে জুটি বেঁধে একের পর এক হিট বাংলা সিনেমা উপহার দিয়েছেন কোয়েল। বলাবাহুল্য কোয়েল এবং জিতের জুটি বাংলা সিনেমাকে আবার বাণিজ্যিক ক্ষেত্রে বেশ উন্নত করেছিল। বাবার মতনই টলিউডে বেশ খ্যাতি পেয়েছেন অভিনেত্রী। তবে এখন তার জীবনের নতুন অধ্যায় ২০২০ তে মা হয়েছেন কোয়েল। ছেলের নাম রেখেছেন কবির। পাঁচ বছর ডেট করার পর সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার নিসপাল সিং রানেকে ২০১৫ সালে বিয়ে করেন নায়িকা আর তার পাঁচ বছর পর তাদের প্রথম পুত্র কবিরের জন্ম হয়।

 

আগের বছর ছেলের জন্মের পর করোনা আক্রান্ত হয়েছিলেন কোয়েল, করোনার কোপ পরেছিল মল্লিক পরিবারের ওপর, কোয়েলের সাথে করোনা আক্রান্ত হয়েছিলেন তার বাবা-মা এবং স্বামী রানে। সুস্থ হয়ে ফিরে আসার পর বেশকিছুদিন ছেলের সাথেই সময় কাটিয়েছেন নায়িকা। তবে এখন ছেলে খানিকটা বড় তাই আবার কর্ম জীবনে ফিরে এসেছেন তিনি। ছেলের জন্মের পর ইতিমধ্যে কোয়েলের প্রথম অভিনীত ছবি ফ্লাইওভার রিলিজ হয়ে গিয়েছে।

আর এবার অন্যরূপে ক্যামেরার সামনে অভিনেত্রী। আর তাকে দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। সন্তানের জন্মের পরেও একই রকম ভাবে নিজের ফিগার ধরে রেখেছেন অভিনেত্রী তবে গ্ল্যামার আরো খানিকটা বেড়েছে বলাবাহুল্য। সম্প্রতি কলকাতার বুকে হয়ে গিয়েছে বাংলার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান আর সেখানেই দেখা মিলল কোয়েলের। যেখানে অভিনেত্রী কে দেখা যাচ্ছে, নুডুলসস্ট্রাপ ওয়েস্টার্ন ড্রেস, টপ নট করে চুল বাঁধা, স্মোকি আইস, একদম অন্যরকম লুকে ধরা দিলেন অভিনেত্রী। কোয়েলের এই নতুন রুপ বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই নায়িকার বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।