নির্বাচনের পর কনডমের দোকান খুলবেন সায়নী : কটাক্ষ বিজেপি নেত্রীর

Advertisements

আবারো কনডম বিতর্ক টেনে এনে বেফাঁস মন্তব্য বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। তৃণমূলের আসানসোল দক্ষিণ কেন্দ্রের প্রার্থী সায়নী ঘোষ কে কড়া আক্রমণ করলেন বিজেপি নেত্রী তথা বিরোধী প্রার্থী অগ্নিমিত্রা পাল। সায়নী কে আক্রমণ করে অগ্নিমিত্রা বললেন ২ রা মে অর্থাৎ ভোটের ফল প্রকাশের পর সায়নী কনডমের দোকান দেবে।

এছাড়াও বিজেপি নেত্রী অগ্নিমিত্রা তৃক্ষ্ণ মন্তব্য করে বলেন সায়নী এতদিন রাজনীতি করেননি তাই রাজনীতিতে তার দ্বারা হবে না বরং ভোটের পরে অন্য পেশা বেছে নিতে হবে সায়নী কে, তিনি না হয় কনডমের দোকান দেবেন আর না হলে অভিযোগ করবেন। অগ্নিমিত্রা আরো বলেন উনি জানেন না কোভিড পরবর্তী সময়ে দিলীপ ঘোষকে আসানসোলে কাজ করতে দেওয়া হয়নি।

অগ্নিমিত্রা পালের এহেন মন্তব্যের পর চুপ থাকতে পারেননি সায়নীও, জবাবে তিনি বলেন, “উনি এতদিন আমাকে বাচ্চা-বাচ্চা বলে এসেছেন আর উনি এত বড় হয়ে এত নিম্ন রুচির পরিচয় দিচ্ছেন, আমি ওনার স্তরে নেমে কথা বলতে পারবোনা , উনি যেভাবে কথা বলছেন তাতে উনার বংশ পরিচয়, কিভাবে বড় হয়েছেন তা প্রকাশ পাচ্ছে “।

অগ্নিমিত্রা পলের এহেন কটু মন্তব্যের পর রীতিমতন বিতর্কে চলে এসেছেন তিনি, তবে এই প্রথম নয় এর আগেও নিজের মন্তব্যের জন্য বহুবার বিতর্কে জড়িয়েছেন নেত্রী। কিছুদিন আগেই আসানসোলে জল-সরবরাহ নিয়ে সমস্যা দেখা দিলে স্থানীয়রা বিক্ষোভের নেমে পড়ে সেই সময়ে তাদের সাথে যোগ দিয়েছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালও।

পরবর্তী সময়ে জলের ট্যাংক লাগানো হলে সেই ট্যাংকে বিজেপির পতাকা লাগানো নিয়েও শুরু হয়েছিল বিতর্ক। অবশ্য বিজেপির তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। এই ঘটনার পরে অগ্নিমিত্রা পাল এর বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ আনা হয়।