যুবক ছাত্রদের সামনে শর্ট স্কার্টে নাচ সুন্দরী শিক্ষিকার, মুহূর্তে ভাইরাল

Advertisements

স্কুল মানেই কেবল পড়াশোনারয় সীমাবদ্ধ আর শিক্ষক শিক্ষিকার চোখরাঙানি এমন ধারনা বদলেছে। এখন শিক্ষক ছাত্র-ছাত্রী একে অপরের বন্ধু। এখন শিক্ষক শিক্ষিকাদের সাথে ছাত্রছাত্রীদের সম্পর্ক অনেক সরল হয়ে গেছে। আর একারনেই শিক্ষক শিক্ষিকারা এখন বন্ধুর মতোন মিশে ছাত্রছাত্রীদের অন্যন্য প্রতিভাকে উজ্জীবিত করছে, তেমন পেশার চাপে হারিয়ে যাওয়া গুনগুলিকে আরেকবার ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছেন শিক্ষক শিক্ষিকারাও।

অনেক সময় দেখা মানুষের মধ্যে প্রতিভা থাকলেও যখন ক্যারিয়ার নিয়ে প্রশ্ন আসে তখন বেশিরভাগজন পড়াশোনাকেই প্রাধান্য দেয়। আর যারফলে পরবর্তীতে পেশার সাথে যুক্ত হওয়ার ব্যস্ততা মধ্যে সেসব গুন আড়ালে চলে যায়। এবার এক শিক্ষিকা নিজের প্রতিভা তুলে ধরেছেন ক্লাসের মধ্যে। হয়তো তার স্টুডেন্টরা একটা পারফর্মম্যান্স এর জন্য অনুরোধ করেছিল শিক্ষিকাকে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছেএক ছাত্রী কলেজের ক্লাসরুমে নৃত্য পরিবেশন করছিল আর হঠাৎ করেই সেখানে যোগ দেন এক শিক্ষিকাও। ছাত্রী শিক্ষিকার এই মেলবন্ধনে নৃত্য পরিবেশন হয়ে ওঠে আরো আকর্ষণীয়।

এক জনপ্রিয় হিন্দি গানের তালে তাদের পারফরম্যান্স মুগ্ধ করে দিয়েছে সকলকে। কলেজের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তাকে ঘিরে হইহুল্লোড় পরে গেছে। শিক্ষিকা ও স্টুডেন্ট উভয়ের পারফরমেন্সে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সবাই। কমেন্ট বক্সে বয়ে গেছে শুভেচ্ছা বার্তা।