কীভাবে আকাশ ছোঁয়া সম্পত্তির মালিক শ্রাবন্তী চ্যাটার্জি?

Advertisements

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় পশ্চিম বেহালা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন ভোটে। হিসেব মতন সম্পত্তির খতিয়ান জমা দিতে হয় প্রত্যেক প্রার্থীকে আর শ্রাবন্তী ও জমা দিলে নিজের স্থাবর-অস্থাবর খতিয়ান যা দেখে রীতিমতো চোখ কপালে ওঠার জোগাড়।

শ্রাবন্তীর খতিয়ান থেকে জানা গিয়েছে ১ লক্ষ টাকা নগদ রয়েছে এই মুহূর্তে শ্রাবন্তীর হাতে। এবং অভিনেত্রীর এইচডিএফসি ব্যাংকে রয়েছে দুটি একাউণ্ট যে অ্যাকাউন্টের একটিতে রয়েছে ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অপরটিতে রয়েছে ৫০ হাজার টাকা।

এছাড়াও অভিনেত্রী রয়েছে ১০ লক্ষ টাকার জীবন বীমা এবং ৭ লক্ষ টাকার মিউচুয়াল ফান্ড। সব মিলিয়ে ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা রয়েছে। এছাড়াও শ্রাবন্তীর কেনা রয়েছে ৬ বিঘা ১০ কাটার একটি চাষ যোগ্য জমি। যার এখন বাজারমূল্য ৮ লক্ষ টাকা।

নায়িকার গেরেজে রয়েছে দুটি বিলাসবহুল গাড়ি একটি অডি কিউ 7 এবং অন্যটি মারুটি বালেনো। এই দুটি গাড়ি ২০১৯ সালে কিনেছেন অভিনেত্রী। অডি কিউ 7 টির দাম ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা। মারুতি ব্যালেনোর দাম ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা।

শ্রাবন্তীর কাছে রয়েছে মোট ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকার গয়না রয়েছে। যায় মধ্যে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার হিরে এবং রয়েছে ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না। নায়িকার একটি হাত ঘড়ি দামই ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকা।