প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী

Advertisements

মাত্র ৩ মাসের বিয়ে করা স্ত্রীকে তারই প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এক ব্যক্তি। নিজে দাঁড়িয়ে থেকে চার হাত এক করালেন। ঘটনাটি ‘হম দিল দে চুকে সনম’ সিনেমাটিকেও হার মানিয়ে দিয়েছে। ছবির নায়িকা ভালোবাসার প্রেমিককে ছেড়ে স্বামীর কাছেই ফিরে এসেছিলেন। আর বাস্তবের ঘটনাটিতে দেখা গেল স্বামীকে ছেড়ে প্রেমিকের কাছেই ফিরে যেতে।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে ভারতের কানপুরে। চকেরি থানার অন্তর্গত সানিগওয়ান গ্রাম এমন ঘটনার সাক্ষী।

গত ৯ ফেব্রুয়ারি সুজিত ওরফে গোলুর বিয়ে হয়েছিল পাশের গ্রাম শ্যাম নগরের মেয়ে শান্তির সঙ্গে। ধূমধাম করে সমস্ত রীতি পালন করেই বিয়ে হয়েছিল দু’জনের। বিয়ের পর স্বামীর ঘরে থাকতে শুরুও করেন শান্তি। কিন্তু রীতি মেনে বিয়ের কয়েক দিন পর বাপের বাড়িতে আসার পর আর স্বামীর কাছে ফিরতে চাননি।

স্ত্রীকে অনেকবার বাড়ি ফিরিয়ে নিতে গিয়েছিলেন সুজিত। কিন্তু শান্তি রাজি হননি। কেন শ্বশুরবাড়ি যেতে চাইছেন না, তাও প্রথমে বলতে চাইছিলেন না শান্তি। অনেক চেষ্টার পর স্বামীর কাছে মুখ খোলেন শান্তি। জানান তার মনের মানুষের কথা।

কী ভাবে বাড়ির লোকেরা তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দিয়েছেন তাও স্বামীর কাছে পরিষ্কার করে বলেন তিনি। সে দিনই প্রথম লখনউয়ের বাসিন্দা রবির কথা স্বামী সুজিতকে বলেন শান্তি। রবি শান্তির প্রেমিক।

স্ত্রীর মুখ থেকে এ কথা শোনার পর সুজিত তাদের প্রেমের পরিণতি দেওয়ার মনস্থির করে ফেলেন। শান্তির বাড়ির লোকের সঙ্গে কথা বলে তিনি রবির খোঁজ শুরু করেন। রবিকে পেয়ে তার মনের কথা জানান। তারপর নিজের স্ত্রীর বিয়ে দেন তার প্রেমিকের সঙ্গে।