বালিয়াকান্দিতে ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

Advertisements
র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের সদস্যরা  রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রাম অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামে মাদক বিক্রির জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান  করছে।  এ প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে বৃহস্পতিবার বিকালে অভিযান পরিচালনা করেন।
অভিযানে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের ফয়েজ উদ্দিন মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী  মোঃ মান্নান মন্ডল(৫৯) ও কালুখালী উপজেলার মাজবাড়ী গ্রামের কিয়াম উদ্দিন মল্লিকের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রবিউল ইসলাম মল্লিক গ্রেফতার করে । এ সময় গ্রেফতারকৃতদের কাছে থাকা ৬৫ পিছ ইয়াবা ট্যাবলেট এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রির কাজে ব্যবহৃত ৪ টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় বৃহস্পতিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
মহিদুল ইসলাম
সি নিউজ বাংলা জেলা প্রতিনিধি, রাজবাড়ী
(সিনিউজ বাংলায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।)