বালিয়াকান্দিতে পিকআপ ও কুলিং ভ্যান বিতরণ

Advertisements

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মৎস্য দপ্তরে পিকআপ ভ্যান ও কুলিং ভ্যান বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে ভ্যান ও চাবি হস্তান্তর করেন, রাজবাড়ী জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মৎস্য অধিদপ্তরের এনএটিপি-২ প্রকল্পের সহকারী পরিচালক ড. রাজু আহম্মেদ, রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা মৎস্য কর্মকর্তা (চ.দা.) মোঃ আব্দুল মান্নাফ, সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হক প্রমুখ। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় ইনোভেশন ফান্ড এআইএফ-২ ও এআইএফ-৩ এর উপ-প্রকল্পের পিকআপ ভ্যান ও কুলিং ভ্যান বিতরণ করা হয়।

 

এ আইএফ-২ এর আওতায় উপজেলার জামালপুর ইউনিয়নের খালকুলা বাওড় মিশ্র মৎস্যচাষি সিআইজি সমবায় সমিতির পিকাাপ ভ্যানের চাবি গ্রহণ করেন, সিআইজি সভাপতি জিন্নাহ আলী ও এআইএফ-৩ এর আওতায় উদ্দ্যোক্তা হিসেবে কুলিং ভ্যান এর চাবি গ্রহণ করেন, বালিয়াকান্দি ইউনিয়নের শিহাব মৎস্য খামারের মোঃ শিহাব শেখ।

 

 

মহিদুল ইসলাম
সি নিউজ বাংলা জেলা প্রতিনিধি, রাজবাড়ী
(সিনিউজ বাংলায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।)

Leave a Reply