ইউটিউবে অপূর্ব’র অনন্য রেকর্ড

Advertisements

নাটকের শুটিং নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে ছোট পর্দার নন্দিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। ঈদ নাটকের চাহিদায় অন্যতম শীর্ষে থাকা এই অভিনেতাকে প্রতিদিনই তাকে টানা শুট করতে হচ্ছে। ১০ জুন সন্ধ্যায় নির্মাতা শিহাব শাহীনের ‘রনু ভাই’  নাটকের শুট করছিলেন তিনি। এমন সময় সেটেই হাজির হয়েছে বিশাল এক কেক। তবে এটা কোন জন্মদিনের কেক নয়।

হঠাৎ এই কেক আসার কারণ- এ অভিনেতার ১০০টি নাটক ইউটিউবে ৫ মিলিয়ন ভিউ হওয়ার মাইলফলক স্পর্শ করেছে, যা দেশের ইতিহাসে প্রথম কোনও অভিনেতার মানের খাতায় যোগ হলো। অপূর্ব অভিনীত ১০০টি নাটকই ভিডফিও শেয়ারিং প্ল্যাটফরমে প্রকাশের পর আলোড়ন সৃষ্টি করেছে। পাশাপাশি ডিজিটাল যুগে দেশের বাংলা নাটক ইতিহাসে দ্রুত সময়ে ১০০টি নাটকে পাঁচ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। অভিনেতা হিসেবে তিনিই প্রথম, যার ক্যারিয়ারে যোগ হলো নতুন এক মাত্রা।

শুটিং সেটে উদযাপনের পর সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এবং সেই ১০০ নাটকের তালিকাও ভক্তদের জন্য ধরিয়ে দিয়েছেন অপূর্ব।

এমন অর্জনে বেশ উচ্ছ্বসিত অপূর্ব। তিনি বলেন, আজকের এই অবস্থান ভক্তদের জন্যই। তারা আমাকে ভালোবাসে বলেই আজ এমন একটি অর্জন আমার সামনে। এমন দিনে ক্যারিয়ারে যাদের জন্য কাজ করেছি, তাদের বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ দিতে চাই। আশা করছি, আগামীতেও সবাই এভাবে সঙ্গে থাকবেন, পাশে থাকবেন এবং ভালোবেসে যাবেন।