‘টাকার লোভ দেখিয়ে’ শিশুকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, দুই কিশোর পলাতক

Advertisements

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় টাকার লোভ দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে দুই কিশোরের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। উপজেলার নওগাঁ ইউনিয়নে গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। পরে গতকাল শুক্রবার রাতে ওই শিশুটির বাবা বাদী হয়ে দুই কিশোরের বিরুদ্ধে মামলা করেছেন।

এদিকে অভিযোগ উঠেছে, এ ঘটনার পর স্থানীয়রা ওই দুই কিশোরকে আটক করলেও শাসনের নামে মারধর করে তাদের ছেড়ে দেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। বর্তমানে ওই দুই কিশোর পলাতক রয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, গত বৃহস্পতিবার সকালে স্থানীয় স্কুল মাঠে খেলছিল শিশুটি। এ সময় তাকে কৌশলে টাকার লোভ দেখিয়ে পাট খেতে নিয়ে যায় স্থানীয় দুই কিশোর। সেখানে ওই শিশুকে পালাক্রমে ধর্ষণ করে তারা। এ সময় শিশুটির চিৎকার শুনে তাকে উদ্ধার করেন স্থানীয়রা। পরে ওই দুই কিশোরকেও আটক করা হয়। প্রাথমিক অবস্থায় তারা ধর্ষণের কথা স্বীকার করে। কিন্তু স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন মীমাংসার কথা বলে ওই দুই কিশোরকে মারধর করে ছেড়ে দেন।

ওসি আরও জানান, এ বিষয়ে ওই শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।