বালিয়াকান্দিতে ধর্ষকের শাস্তির দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন

Advertisements

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ধর্ষকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ মহিলা পরিষদ। শনিবার বিকালে উপজেলার বহরপুর ইউনিয়নের মাতলাখালী মোড়ে বাংলাদেশ মহিলা পরিষদ বহরপুর ইউনিয়ন শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

 

মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন, বাংলাদেশ মহিলা পরিষদ বহরপুর ইউনিয়ন শাখার সভাপতি রোমানা কবির, বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার লিগ্যাল এইড সম্পাদক এ্যাড. সালমা আক্তার, বাংলাদেশ মহিলা পরিষদ বহরপুর ইউনিয়ন শাখার সদস্য রেখা আক্তার, জমেলা আক্তার, কবিতা আক্তার প্রমুখ। বক্তারা, দ্রুত ধর্ষক ইউনুস ফকির ওরফে কিলির গ্রেফতারপুর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, বালিয়াকান্দিতে গৃহবধু (২৭) কে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের মাতালখালি গ্রামের মৃত আছির উদ্দিন ফকিরের ছেলে ইউনুস ফকির ওরফে কিলি (৫০) গত ২৭ মে দুপুরে ওই গৃহবধুর বাড়ীতে আসেন এবং তার দিকে তাকিয়ে বলেন, “তোর স্বাস্থ্যতো খুব খারাপ, আমি বাড়ীর পেছনের ঘাস ক্ষেতে আছি, তোর আর তোর স্বামীর নাম একটা কাগজে লিখে নিয়ে আয়, আমি একটা ওষুধ দিবো, তুই ভালো হয়ে যাবি”। কিলি’র এই কথা তিনি সরল ভাবে বিশ্বাস করেন এবং একটি কাগজে তার ও তার স্বামীর নাম লিখে ওই ঘাসের ক্ষেতে যান।

 

সে সময় ওই কাগজ দেবার সাথে সাথে কিলি তার মুখসহ হাত বেধে টেনে ঘাস ক্ষেতের মধ্যে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে ছেড়ে দিলে তিনি বাড়ীতে ফিরে বিষয়টি স্বজনদের জানান। তাদের পরামর্শে ওই দিনই থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামী পলাতক রয়েছেন।

 

 

মহিদুল ইসলাম
সি নিউজ বাংলা জেলা প্রতিনিধি, রাজবাড়ী
(সিনিউজ বাংলায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।)