দুই জেলায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩

Advertisements

দুই জেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন। ময়মনসিংহের গফরগাঁওয়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছেন। এদিকে কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ক্যাম্পের কলিমুল্লাহ ডাকাত গ্রুপের প্রধান করিম ডাকাত নিহত হয়েছেন।

ময়মনসিংহ র‌্যাব-১৪-এর দাবি নিহতরা দুষ্কৃতকারী। র‌্যাবের টহল টিমের ওপর গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি ছুড়ে। এতে দুজন গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাব-১৪-এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান, গতরাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহল দেওয়ার সময় গফরগাঁও-ভালুকা সড়কের গফরগাঁওয়ে হাটুরিয়া এলাকায় অবস্থান করা একদল দুষ্কৃতকারী টহল টিমকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে দুষ্কৃতিকারীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুজনকে পাওয়া যায়। এ সময় দুই জন র‌্যাব সদস্যও আহত হন বলে জানান তিনি। তবে নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।
এদিকে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের কলিমুল্লাহ ডাকাত গ্রুপের প্রধান করিম ডাকাত ওরফে কলিমুল্লাহ (৩২) নিহত হয়েছেন।

Leave a Reply