রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে বিদেশি পিস্তল, ওয়ান শুটারগান ও গুলিসহ গ্রেফতার ২

Advertisements

রাজবাড়ী গোয়েন্দা শাখা ডিবিপুলিশের অভিযানে বিদেশী পিস্তল,ওয়ান শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ২ জন।

জেলা গোয়েন্দা শাখা ডিবি অফিস সুত্রে জানা যায়, রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান মহোদয় এর সার্বিক দিক নির্দেশনায়, রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করাসহ অবৈধ অস্ত্র উদ্ধারের লক্ষ্যে, রাজবাড়ী ওসি ডিবি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে (২৯ জুলাই) বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে

 

এস.আই,নিজাম উদ্দিন মোল্লা, এসআই, জাহাঙ্গীর মাততবর, এএসআই, সামাদ মোল্লা, এএসআই, মেহেদী হাসান সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে মোহনপুর বাজারের দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার মোড় হইতে ১। মোঃ ফজলু শেখ(৪৩), পিতা-মোঃ তোফাজ্জেল শেখ, সাং-১০ নং ওয়ার্ড, মিলপাড়া, থানা ও জেলা-কুষ্টিয়াকে গ্রেফতার করে তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি,১ টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

পরবর্তীতে উক্ত আসামীর দেওয়া তথ্য মোতাবেক ডিবি’র একই টিম রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন উত্তর দৌলতদিয়া ঢাকা-খুলনা মহাসড়কের ক্যানাল ঘাট এর পার্শ্বে মডেল স্কুলের সামনে পাকা রাস্তার উপর হতে (২৯ জুলাই) বৃহস্পতিবার বিকালে অভিযান পরিচালনা করিয়া ২। মোঃ জাহাঙ্গীর শেখ(৩৫), পিতা-মৃত জনাব আলী শেখ, সাং-৪ নং ওয়ার্ড, নূরু মন্ডলের পাড়া(ক্যানাল ঘাট), থানা-গোয়ালন্দঘাট, জেলা-রাজবাড়ীকে গ্রেফতার করে তাহার নিকট থেকে ১টি এল জি (ওয়ান শুটার গান), ১রাউন্ড শটগানের গুলি উদ্ধার করা হয়।

উলেখ্য, গ্রেফতারকৃত আসামীদ্বয় তাহাদের সহযোগীদের নিয়ে দীর্ঘদিন যাবত অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার করে রাজবাড়ী জেলাসহ আশে-পাশের জেলায় চাঁদাবাজী, ডাকাতি, দস্যুতা ও খুনসহ বিভিন্ন ধরণের অপরাধ করে আসছে বলে জানা যায়।

বর্ণিত অস্ত্র উদ্ধারের ঘটনায় কালুখালী থানা মামলা নং-০৭ তারিখ-৩০/৭/২০২১ ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯(এ)(এফ) ও গোয়ালন্দঘাট থানা মামলা নং-২২ তারিখ-৩০/৭/২০২১ ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯(এ)(এফ) ২টি থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

আসামীদেরকে রাজবাড়ী আাদলতে প্রেরন করা হয়েছে।

 

মহিদুল ইসলাম
সি নিউজ বাংলা জেলা প্রতিনিধি, রাজবাড়ী
(সিনিউজ বাংলায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।)