বালিয়াকান্দিতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের দাফন

Advertisements

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক (৮০) বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার ২৯জুলাই বিকাল ৫টার সময় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার ৩০জুলাই সকাল ১০ঘটিকার সময় বেরুলী ঈদগাহ ময়দানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার উপস্থিতিতে জেলা পুলিশের একটি দল গার্ড গার্ড অব অনার প্রদান করে। এ সময় তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আদিত্য, নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌসসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

পরে বেরুলী গোরস্থান ও ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা শেষে তার দাফন সম্পন্ন করা হয়। মৃত্যু কালে তিনি ২ স্ত্রী, ৬ কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

মহিদুল ইসলাম
সি নিউজ বাংলা জেলা প্রতিনিধি, রাজবাড়ী
(সিনিউজ বাংলায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।)