ক্যাট-ভিকির বিয়েতে মোবাইল নিষিদ্ধ!

Advertisements

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন। এ খবর তো সকলেরই জানা, যদিও এখনও বিয়ে নিয়ে একটাও কথা বলেননি ক্যাটরিনা ও ভিকি। এমনকি শোনা যাচ্ছে বিয়ের খবর ছড়িয়ে পড়াতে বেশ মনখারাপ ক্যাটরিনার। 

কারণ তিনি নিজেই সবাইকে এই সুখবর জানাবেন বলে ঠিক করেছিলেন। রাজস্থানের এক বিলাসবহুল দুর্গে বিয়ে করবেন তারা। বিয়ের সমস্ত ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকা জুটি।

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তারা। বিয়ের সমস্ত ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছে এই জুটি।

তিনি বলেন, যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যাঁরা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনও ছবি অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না বা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না।

ভিকি ক্যাটের এক বন্ধু জানিয়েছেন, ‘তাদের জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তারা চাইবেন যে তাদের অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্য়ানেজমেন্ট কোম্পানির টিম।’

জানা যায় বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয় স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই নিয়ম।

Leave a Reply